মাদক কারবারী

হাজীগঞ্জে দু’মাদক কারবারীসহ আটক ৮

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের হাজীগঞ্জ থানার বিষেশ অভিযানে দুই মাদককারবারীসহ আট জনকে আটক করা হয়েছে।

১৪ জুন (সোমবার) হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালিত হয়। এ অভিযানে দুই মাদককারবারীসহ আট জনকে আটক করা হয়।

ভিন্ন ভিন্ন অভিযানে অংশগ্রহণ করেন এসআই মো.মাসুদ মুন্সি এএসআই গোলাম সামদানী, এএসআই নাজিম উদ্দিন,এএসআই রেজাউল করিম,এএসআই মুজাম্মেলসহ সঙ্গীয় ফোর্স।

আটকরা হলেন সিআর গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামী নোয়াদ্দা গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে ওমর ফারুক, সেন্দ্রা (ভাটের বাড়ী)র তাজুল ইসলামের স্ত্রী মাজুদা, ,দেবীপুর গ্রামের আবুল বাসারের স্ত্রী রোকেয়া, বানিয়া কান্দি গ্রামের পিতা-তাজলের ছেলে ইমাম হোসেন, গঙ্গানগর(ডাক্তার বাড়ী)র মৃত গৌরাঙ্গ চন্দ্র দেবনাথের ছেলে ডাঃ রতন চন্দ্র দেবনাথ, ৩৬(১) এর ১০(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর আসামী পশ্চিম সকদি (দেগ বাড়ী) র মৃত মুনসুর আহম্মেদের ছেলে মোঃ মাঈন উদ্দিন কবিরাজ (৪২), এবং মাদককারবারী মকিমাবাদ, মজুমদার বাড়ীর মোঃ মিজানুর রহমানের ছেলে মোঃ জিলানী (২০), একই গ্রামের চৌধুরী বাড়ীর মোঃ শাহজাহানের ছেলে মোঃ রাজীব হোসেন(২০)।

এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহারিত নিল রংয়ের বাজাজ পালসার মটর সাইকেল, যাহার রেজিঃ নং- ঢাকা মেট্টো-হ-১১-৭৭৮৬ জব্দ করা হয় ।

অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন. আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। দেশের শান্তি শৃংখলা বজায় রাখতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে এবং কোন অপরাধীকেই ছাড় দেওয়া হবে না ।

90 জন পড়েছেন
শেয়ার করুন