হাসপাতালে সাংবাদিক পেটাল ওয়ার্ড মাস্টার

কুমেকে হাসপাতালে সাংবাদিক পেটাল ওয়ার্ড মাস্টার

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ০৬ জুলাই ২০২১

কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে (কুমেক) সংবাদ সংগ্রহ করতে গিয়ে হাসপাতালের ওয়ার্ড মাস্টারের হাতে লাঞ্ছিত হলেন এক তরুণ সাংবাদিক।

অমিত মজুমদামদার নামে ওই সাংবাদি সোমবার বিকেলে কুমেক হাসপাতালের করোনা ইউনিটের সামনে গেলে তাকে হাসপাতালের ওয়ার্ড মাস্টার আক্তার হোসেন তাকে মারপিট ও লাঞ্ছিত করেন।

এ ঘটানা তদন্ত করে অভিযুক্ত ওয়ার্ড মাস্টার আক্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের কথা জানালেন হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. রেজাউল করিম।

সোমবার (৫ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের কুমিল্লা সংবাদদাতা অমিত মজুমদামদার মেডিকেল কলেজের করোনা ইউনিটের সামনে গেলে এ ঘটনা ঘটে।

সাংবাদিক অমিত জানান, কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে সংবাদ সংগ্রহের জন্য যান। হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক থেকে অনুমতি নিয়ে তিনি করোনা ইউনিটের সামনে দাঁড়িয়ে ছবি তোলতে চাইলে ওয়ার্ড মাস্টার আক্তার তাকে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকেন। এ পর্যায়ে তাকে মারপিট করেন এবং ক্যামরা চিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। পরে উপস্থিত আনসার সদস্যরা তাকে উদ্ধার করেন বলেও তিনি জানান।

এ বিষয়ে অভিযুক্ত ওয়ার্ড মাস্টার আক্তার বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। ছবি না তুলে এখান থেকে তাকে চলে যেতে বলেছি।

কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. রেজাউল করিম বলেন, অনাকাঙ্খিত এই ঘটানাটি তদন্ত করে ওয়ার্ড মাস্টার আক্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রচ্ছদের ছবি: অভিযুক্ত আক্তার।

শেয়ার করুন