করোনায় স্ত্রীর মৃত্যু

চাঁদপুরে করোনায় স্ত্রীর মৃত্যু: হাসপাতালে অসহায় স্বজনহীন স্বামী

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনা আক্রান্ত হয়ে শাহনাজ বেগম (৩৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার স্বামী শাহ আলমও করোনা আক্রান্ত হয়ে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন। স্বজন কাছে না থাকায় প্রশাসনের তত্ত্বাবধানে হাসপাতালে ভর্তি করা হয়।

রোববার (১১ জুলাই) তাদের নমুনা দেওয়ার পর সোমবার শাহনাজ এবং তার স্বামীর রিপোর্ট পজিটিভ আসে। তারা দু’জন বাসাতেই ছিলেন। সোমবার সকাল পৌনে ১১টার দিকে শাহনাজ মারা যান।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ বলেন, শহরের ‘মিশন রোডে দর্জি বাড়ির কাছে এক বাড়িতে শাহ আলম নামে একজন করোনায় আক্রান্ত হয়ে মুমূর্ষু হয়ে আছেন এবং তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তাদের দুই ছেলেই বিদেশে থাকেন। কাছের আত্মীয় তেমন কেউ নেই। এমন খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে যাই এবং এ বিষয়ে জেলা প্রশাসক স্যারকে জানাই।

জেলা আওয়ামী লীগের সেক্রেটারি আবু নঈম পাটওয়ারী দুলাল তাৎক্ষণিক আঞ্জুমানে খাদেমুল ইনসান থেকে একটি অ্যাম্বুলেন্স জোগাড় করে দেন। ওই অ্যাম্বুলেন্সের মাধ্যমে করোনা আক্রান্ত মুমূর্ষ রোগীকে সদর হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়েছে। সেই সঙ্গে মৃত ব্যক্তির দাফনের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।’

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন বলেন, ‘সোমবার তাদের রিপোর্ট করোনা পজিটিভ আসলেও হয়তো আরও আগে থেকেই তারা অসুস্থ ছিলেন।’
তিনি জানান, চাঁদপুর সদর উপজেলার করোনা পরিস্থিতি খারাপ। প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

শেয়ার করুন