করোনার যন্ত্রণা রিপোর্ট 1

চাঁদপুরে করোনা আক্রান্ত গৃহবধূর হাসপাতালের থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক :
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্বাসকষ্টের যন্ত্রণা সইতে না পেরে বিউটি বেগম (৩৫) নামে এক গৃহবধূ হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার(৩১ জুলাই) সন্ধ্যা ৬ টায় এ ঘটনা ঘটে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনা ইউনিটের দ্বিতীয় তলায় গৃহবধু চিকিৎসাধীন ছিলেন। দ্বিতীয় তলার করিডোর থেকে লাফিয়ে পড়ে গৃহবধূর ডান পায়ের কয়েক জায়গায় ভেঙ্গে যায় এবং মেরুদন্ডে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অক্সিজেন সংকটে শ্বাস নিতে কষ্ট হওয়ায় শনিবার বিকেলে হঠাৎ করে হাসপাতালের করিডোরের দ্বিতীয় তলা থেকে এক নারী হঠাৎ করে নিচে লাফিয়ে পড়ে। পথচারীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়।

হাসপাতাল সূত্র জানায়, আহত গৃহবধূ বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালে দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

আহতের শাশুড়ি জানান, তাদের বাড়ি চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটি বেগম তার ছেলে খোকন মিয়ার স্ত্রী। গত ১১ দিন পূর্বে করোনা পজেটিভ হলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। গত ১১ দিন যাবত তিনি গৃহবধূর সাথে রয়েছেন। ঘটনার আগে ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এই ঘটনা শুনতে পান।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মোঃ ওমর ফারুক জানান, ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারেনি। রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে সে করোনা পজিটিভ রোগী। আমি যতটুকু জানি তিনি করোনায় আক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা সে থেকেও মানসিকতার কারণে এমনটা করতে পারেন। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি। আগামীকাল হয়তো অর্থপেডিক চিকিৎসকসহ অন্যান্য চিকিৎসকরা তাকে চিকিৎসাসেবা দিবেন।

18 জন পড়েছেন
শেয়ার করুন