পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ১০

চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ১০

চাঁদপুরে ঈদের দিন ব্যস্ত সড়কে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাতে গিয়ে পৃথক দুর্ঘটনায় ১০ জন আহত হয়েছেন। এর মধ্যে মোটর সাইকেলের ৬ জন এবং সিএনজি চালিত অটোরিকশার চালকসহ ৪ জন রয়েছেন।

বুধবার (২১ জুলাই) বিকেল সাড়ে ৫টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর পুলিশ লাইনসের সামনে এবং অপর দুর্ঘটনা চাঁদপুর সেতুর পাশে গাছতলা এলাকায়।

চাঁদপুর পুলিশ লাইনসের সামনে আহতরা হলেন- সদর উপজেলার রালদিয়া গ্রামের মেহেদী (২৩), তার ছোট ভাই ইমন (২১) এবং তাদের খালাতো ভাই আনন্দ (১৮)। অপর ঘটনায় আহতরা হলেন- একই উপজেলার সিলন্দিয়া গ্রামের শাওন (১৮), শামিম (১৬) এবং সৈকত (১৭)।

প্রথম ঘটনাটি ঘটে প্রাইভেটকার এবং দ্বিতীয় ঘটনা অপর আরেকটি মোটর সাইকেলের সঙ্গে। প্রত্যক্ষদর্শীরা জানান, মূলত বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে এমন দুর্ঘটনা ঘটে।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন বড়ুয়া জানান, দুটি ঘটনায় মোটর সাইকেলগুলো দুমড়েমুচড়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এগুলো উদ্ধার করেছে। একই সঙ্গে আহত মোটর সাইকেল আরোহী এবং সিএনজি চালিত অটোরিকশার চালক ও যাত্রীদের উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, ঈদের দিন চাঁদপুরের প্রধান সড়কে বেপরোয়া গতিতে চলাচলকারী মোটর সাইকেল নিয়ন্ত্রণ করতে পুলিশের বেশ কয়েকটি দল টহল দিয়েছে।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, আহতদের মধ্যে দুই ভাইয়ের অবস্থা একটু গুরুতর। তবে অন্যরা ভালো আছেন।

শেয়ার করুন