শহরের বিভিন্ন পশুরহাট পরিদর্শনে পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ

চাঁদপুরে শহরের বিভিন্ন পশুরহাট পরিদর্শনে পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ

নিজস্ব প্রতিবেদক :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুরের শহরের বিভিন্ন পশুর হাট পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম, পিপিএম বার। ১৮ জুলাই রোববার বিকেলে তিনি চাঁদপুর শহরের ঐতিহ্যবাহী বাবুরহাট পশুরহাট ও বাগাদী চৌরাস্তা পশুরহাট সহ বেশ কয়েকটি পশুর হাট সরেজমিনে পরিদর্শন করেন।

এ সময় তিনি পশুরহাটগুলোতে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি নিশ্চিতকরন সহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি তদারকি করেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আসিফ মাহমুদ, চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া,সহ পুলিশ বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরাবৃন্দ।

পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ, বলেন চাঁদপুরে এবছর আড়াইশ’র অধিক কোরবানীর পশুর হাট চলছে। প্রতিটি পশুর হাটে যাতে করে মহামারী করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করা হয় সেজন্য পূর্ব থেকেই আয়োজকদের প্রতি আমাদের নির্দেশনা ছিল। এছাড়া পশুর হাটগুলোতে যাতে করে জাল টাকার ব্যবহার না হওয়ায় এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি ব্যত্যয় না ঘটে সে বিষয়ে পুলিশ সদস্যদের নজরদার রয়েছে। পাশাপাশি পশুর হাটগুলোতে পুলিশের কন্ট্রোলরুম করা হয়েছে।

তিনি বলেন, সরকারি নির্দেশনা বাস্তবায়নে আমরা কঠোর অবস্থানে রয়েছি। হাটগুলোতে ক্রেতারা যাতে নিশ্চিন্তে কোরবানীর পশু কিনতে পারে এবং বিক্রেতারাও যাতে পশু বিক্রি করে নিরাপদে বাড়ি ফিরতে পারে সেদিকে পুলিশের নজরদারী রয়েছে। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ সদস্যরা মাঠে থাকবে। কেউ সরকারি নির্দেশনা অমান্য করলে আমরা আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসময় বাবুরহাট পশুর হাটের আয়োজক ও পৌর কাউন্সিলর নয়ন ভূঁইয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। বাগাদী পশুরহাটে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল, পশুরহাটের আয়োজক জাকির হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন