জেলা প্রশাসককে বাকাসসর ফুলেল শুভেচ্ছা

চাঁদপুর জেলা প্রশাসককে বাকাসস’র ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :
সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ হতে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে ইনোভেশনের (উদ্ভাবনের) জন্য পুরস্কৃত করায় চাঁদপুর জেলা শাখার কালেন্টরেট সরকারি কর্মচারি কল্যাণ সমিতি(বাকাসস)’র নেতৃবৃন্দর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

গতকাল বুধবার (৩০ জুন) দুপুর ২টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছার আয়োজন করা হয়।

ফুলেল শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের ভারপ্রাপ্ত উপ-পরিচালক (উপসচিব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি মো.নেছার আহম্মদ তপাদার, নেজারত শাখার জেলা নাজির ভোলা নাথ নন্দী, স্থানীয় সরকার শাখার অফিস সুপার মো: আক্তারুজ্জামান,ভূমি অধিগ্রহণ শাখার উচ্চমান সহকারী বিমল চন্দ্র দে,জেলা প্রশাসকের সিএ মোঃ মোসলেহউদ্দিন মজুমদার ,নেজারত শাখার সহকারি মিজানুর রহমান,মো: আলমগীর সরদার সংগঠনের দপ্তর সম্পাদক নাছির উদ্দিন, নির্বাহী সদস্য পিন্টু লাল সাহা,এডিসি জেনারেলের সিএ মোঃ কামরুল হাসান,শিক্ষা আইসিটি শাখার সিএ নাছির উদ্দিন প্রমূখ।

প্রসঙ্গত, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে কাজ করার সময় চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ সড়ক ও জনপদের কর্মকর্তাগণ যাতে অনলাইনে তাদের এসিআর আপলোডের তথ্য জানতে পারেন, এই উদ্ভাবনীমূলক পরিকল্পনা দেন এবং পরিকল্পনাটি বাস্তবে রুপান্তরে কাজ করেন। সেই পরিকল্পনা সফলভাবে বাস্তবায়িত হওয়ায় গত মঙ্গলবার (২৯ জুন) সচিবালয়ে পুরস্কৃত হন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

চাঁদপুর জেলা প্রশাসক এর হাতে সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম একটি সনদপত্র, ক্রেস্ট ও পুরস্কার হিসেবে একটি মোবাইল সেট তুলে দেন।

শেয়ার করুন