korona করোনা

চাঁদপুর সদর হাসপাতালে কয়েক ঘন্টার ব্যবধানে করোনায় ৪ জনের মৃত্য

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় কয়েক ঘন্টার ব্যবধানে করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২ জনের করোনা শনাক্ত হয়েছে। বাকী দ‍ুজন ভর্তির অল্প সময়ের মধ্যে মারা যাওয়ায় তাদের নমুনা সংগ্রহ করা হয়নি। তবে তাদেরও করোনার উপসর্গ ছিল বলে ডাক্তার নিশ্চিত করেছে।

সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল শুক্রবার রাতে মুঠোফোনে জানান, ফরিদগঞ্জের গাজীপুর এলাকার রাজাপুর গ্রামের আঃ রব খান (৬৪) বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে সদর হাসপাতালে আসেন। করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তির পর শুক্রবার সকাল ৯ টার দিকে তার মৃত্যু হয়েছে। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে সদর হাসপাতালে ভর্তি হন শাহরাস্তির রাফাই এলাকার আমেনা খাতুন (৭৫)। ভর্তির এক ঘন্টার মধ্যে তিনি সেখানে মারা যান। তিনিও করোনায় আক্রান্ত ছিলেন।

এদিকে মতলব দক্ষিণ উপজেলার মাস্টার বাজার সংলগ্ন পিংড়া এলাকার সুরমা (৩৬) করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টা ১২ মিনিটের দিকে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। ভর্তির ৩ মিনিটের মাথায় তিনি মারা যান। তবে তার নমুনা সংগ্রহ করা হয়নি।

অন্যদিকে হাজীগঞ্জ উপজেলার উড়পুর গ্রামের শফিউল্লাহ (৭০) করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাত ৮টা ২০ মিনিটে সদর হাসপাতালে আসেন। রাত ১০টা ৪০ মিনিটের দিকে তিনি মারা যান। তারও নমুনা সংগ্রহ করা হয়নি। ডাক্তার জানান, তাদের করোনা নমুনা সংগ্রহ না হলেও তারা সবাই করোনায় মৃত্যুবরণ করেছে।

জেলায় করোনায় শনাক্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬৮৭৮ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৪০জন। এখন পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৫৩৮০ জনকে। বর্তমানে চিকিৎসাধীন ১৩৫৮ জন। আক্রান্তদের মধ্যে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ৩১জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

শেয়ার করুন