খাদ্য সহায়তা পেলেন রায়পুরবাসী

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন রায়পুরবাসী

রায়পুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন রায়পুর বাসি। জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের সার্বিক ত্ত্ত্বাবধানে গতকাল (রবিবার) সারাদিন উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভায় প্রায় ৫ হাজার দুঃস্থ ও অসহায়দের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

সকাল ১০টা থেকে সন্ধা পর্যন্ত এ খাদ্য সহায়তা বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ল²ীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন।

খাদ্য সহায়তা বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের উপজেলা সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট। এসময় ১০টি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

ল²ীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, কঠোর লকডাউন ও করোনাকালীন সময়ে অসহায় ও গরীবদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য এ খাদ্য সহায়তা পাঠিয়েছেন। ভবিষ্যতে আপনাদের সুখে-দু:খে আমরা ও দেশের প্রধানমন্ত্রী আপনাদের পাশে থাকবেন।

শেয়ার করুন