পশ্চিম ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ

ফতেপুর পশ্চিম ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি :
পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নে করোনা মোকাবেলা ও ঈদুল আযহার উপলক্ষে ৭শ’ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণের উদ্ববোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার আলাউদ্দিনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক।

অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, এই করোনা মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে আপনাদের ১০ কেজি করে চাল দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। আপনারা সচেতন হন, নইলে করোনা সংক্রমণ আরো বৃদ্ধি পাবে।

তিনি বলেন, পবিত্র ইদুল আযহা উপলক্ষে বিশেষ ভিজিএফ কর্মসূচীর আওতায় কোভিড ১৯ ও ঈদুল আযহার উপলক্ষ্যে ৭০০টি পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হল। এর বাইরেও উপজেলা প্রশাসনের নিয়ন্ত্রণ কক্ষের ও ৩৩৩ নাম্বারে ফোন দিলে খাবার পৌছে যাবে আপনাদের ঘরে। তবুও আপনারা বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না।

ছবির কথা : পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

শেয়ার করুন