মোটরসাইকেল চালক

ফরিদগঞ্জের মোটরসাইকেল চালককে ৫ কিমি টেনে-হিঁচড়ে নিল ট্রাক

নিজস্ব প্রতিনিধি :

চাঁদপুর সদরের এম এম নুরুল হক উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে এ ট্রাকের সঙ্গে

লকডাউনে ফাঁকা সড়কে গাছবোঝাই ট্রাকের নিচে পড়ে নাসির উদ্দিন মিজি (৫০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে চাঁদপুর সদর উপজেলার চাঁনখার বাজার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের এম এম নুরুল হক উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯ নং উত্তর গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া গ্রামের মিজির বাড়ির মৃত সোলেমান মিজির ছেলে। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। কুমিল্লার শাসনগাছা এলাকায় থেকে ঠিকাদারি করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যশোর থেকে ছেড়ে আসা গাছবোঝাই ট্রাকটি চাঁদপুর হয়ে কুমিল্লার নাঙ্গলকোটের উদ্দেশে যাত্রাকালে চাঁদখার বাজার এলাকায় মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় নিহত নাসির উদ্দিনকে ট্রাকটি প্রায় পাঁচ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে যায়।

কিছুদূর যাওয়ার পর ট্রাকের নিচে দিয়ে মোটরসাইকেলেটি বেরিয়ে গেলেও ট্রাকের নিচের কোনো এক স্থানে আটকে যান মোটরসাইকেল চালক নাসির উদ্দিন। পরে ঘোষেরহাট এলাকার কয়েকজন সিএনজিচালিত অটোরিকশার চালক দেখে ট্রাকের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করেন।

চাঁদপুর সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বলেন, চালকের সহযোগী পালিয়ে গেলেও চালক গোলাম মোস্তফা ডাবলুকে সিএনজি অটোচালকরা আটক করে রাখেন। চালকের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। আমরা ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে আসি।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, নিহত নাসির উদ্দিন পেশায় একজন ঠিকাদার ছিলেন। দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

27 জন পড়েছেন
শেয়ার করুন