জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১

ফরিদগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জের খাজুরিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন হওয়ার ঘটনা ঘটেছে ।

গত ২০ জুলাই মঙ্গলবার রাতে ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের হোগলী গ্রামের মোহাম্মদ আলী সহ কিছু লোকজন জুয়া খেলতে বসলে সেখানে একই ইউনিয়নের মোঃমিরাজ সহ কয়েক জন মিলে বাধা প্রদান করলে উভয়পক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় দুই গ্রুপের মাধ্যে হাতাহাতি হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়,উক্ত ঘটনার জের ধরে ২৩ জুলাই শুক্রবার বিকালে মোঃ মিরাজ তার লোক জন সহ মোহাম্মদ আলীর উপর খাজুরিয়া বাজারে হামলা চালায় এতে দেশীয় অস্র ও লোহার রট নিয়ে দফায় দফায় সংঘর্ষ বাঁধে। স্থানীরা জানান আলীর উপর হামলা হয়েছে বলার সাথে সাথে তার হোগলী গ্রামের থেকে লোকজন এসে খাজুরিয়া বাজারে হামলা চালায়।

এ সময় মিরাজ মধ্য হামচাপুর গ্রামের আব্দুল ছোবান বেপারীর ছেলে মোঃসোহেল হোসেন গুরুতর আহত হয়।

এ সময় স্থানীয়দের মধ্যে কেউ একজন জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল দিলে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।এবিষয়ে স্থানীয় ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান শরীফ গাজী জানান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে তবে এ ঘটনা যারাই ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় আনতে হবে নাহলে এরা আগামী দিনে বড় দরনের ঘটনার জন্ম দিবে।

আ’লীগের নেতা রফিকুল ইসলাম পাটওয়ারী বলেন, এই ইউনিয়নকে যদি কেউ অশান্ত করতে চায় তাদেরকে কোন ভাবেই ছাড় দেওয়া হবে না।

সোহেল মাস্টার বলেন, এ ইউনিয়নে যে কেউ অন্যায় করলে তাকে ছাড় দেওয়া হবে না।

এবিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনে বলেন, ৯৯৯ থেকে কল আসার পর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শক করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

22 জন পড়েছেন
শেয়ার করুন