মাদক কারবারিসহ আটক ১৫

ফরিদগঞ্জে মাদক কারবারিসহ আটক ১৫

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশের অভিযানে গাঁজারদায়ে ৫ মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার ১০ আসামিসহ ১৫ জনকে আটক করা হয়।

৬ জুলাই মঙ্গলবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ ও ওসির নেতৃত্বে উপজেলার সাহেবগঞ্জ এলাকা থেকে ২’শ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ হানিফ (৪১), বিশকাটালী এলাকায় কাদির বেপারীর বসত ঘরে অভিযান পরিচালনা করে মদক ব্যবসায়ী কাদির বেপারী (৩৮) ও মোঃ রাসেল (২৮) কে ২’শ গ্রাম গাঁজাসহ,রুপসা এলাকা থেকে মাদক ব্যবসায়ী মামুন (৩৪)কে ১’শ গ্রাম গাঁজাসহ আটক করেন। এর আগে বুধবার মানিকরাজ এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ আঃ মান্নান গাজী (৩২)কে ১৫ পিস ইয়াবাসহ আটক করেছে। ।

অপর একটি অভিযানে মদনের গাঁও এলাকা হতে ননজিআর পরোয়ানাভুক্ত আসামী আলম খাঁনকে, সাহেবগঞ্জ এলাকা থেকে ননজিআর পরোয়ানাভুক্ত আসামী মোঃ ইউসুফ হোসেন , মোঃ আলম, পৌর এলাকার চতুরা হাসপাতালের সামনে থেকে আল আমিন (২৪)কে আটক করেন।

উপজেলার চির্কা ও কেরোয়ায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামি শাহাদাত হোসেন খাঁন (২৮) ও দেলোয়ার হোসেন খাঁন (৫৫), শ্রীকালিয়া এলাকা হতে মোঃ ফারুক আহম্মদ (৫২) ও রাশেদ (২৪), ভাটিরগাঁও এলাকা থেকে জিআর পরোয়ানাভুক্ত আসামি মোঃ ফারুক হোসেন পাটওয়ারী, ধানুয়া এলাকা থেকে সিআর পরোয়ানাভুক্ত মোঃ রিপন হোসেন মিজি প্রকাশ বাবু মিজিকে আটক করেছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন , মাদকসহ ৫ ও বিভিন্ন মামলার ১০ আসামীকে আটক করে আদালতে প্রেরণ করার কথা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন