মারা

ফরিদগঞ্জে সিএনজি আটোরিক্সার ধাক্কায় দেড় লাখ টাকার গরুর মৃত্যু

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চাঁদপুর টু রায়পুর আঞ্চালিক মহাসড়কে দ্রুতগামী সিএনজি অটোরিকশা ধাক্কায় প্রায় দেড় লাখ টাকা মূল্যের গরুর মৃত্যু হয়েছে ও সিএনজি তে থাকা যাত্রী ও চালক আহত হয়েছে।

সোমবার (১৯ জুলাই ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসভা এলাকার আজিম বাড়ির ব্রিজের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

এই সময় সিএনজিতে থাকা ৩ জন যাত্রীও গুরুতর আহত হয়েছে। আহত সিএনজি চালক চাঁদপুরের মদনা হরিপুর গ্রামের মিনা গাজীর ছেলে মাসুদ মিয়া (৩০) গাড়িতে থাকা যাত্রীরা হলেন, বাহার,মহসিন আবুল কাশেম, সৈকত, ফজল তারা সবাই উপজেলা কাউনিয়া গ্রামের বাসিন্দা।

তাদেরকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।পরে প্রাথমিক চিকিৎসার পর চালককে দ্রুত অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায় যশোরের এক গরু ব্যবসায়ী উপজেলার নারিকেল তলা বাজারে গরুগুলো বিক্রি করার জন্য নিয়ে যায় পরে সন্ধ্যা সাড়ে ৭টার সময় গরু গুলো ফরিদগঞ্জে নেওয়ার পথে এবং ফরিদগঞ্জ থেকে আসা যাএী বাহী সিএনজি আটোরিকশার ধাক্কায় প্রায় দেড় লক্ষ টাকা দামের গরুটি মারা যায়।

এসময় স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে সিএনজি অটোরিকশা টি উদ্ধার করে।

এবিষয় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং সিএনজিটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। তদন্ত করে পূর্ববর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন