৮ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদগঞ্জে ৮ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদগঞ্জ সংবাদদাতাঃ :
চাঁদপুরের ফরিদগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. তাজুল ইসলাম প্রকাশ দুলাল (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বাজার মূল্য প্রায় ২৪ (চব্বিশ লক্ষ) টাকা।

শনিবার (১৭ জুলাই) রাতে উপজেলার ৯নং গোবিন্দপুর ইউনিয়নের হাঁসা গ্রামের আইলের রাস্তা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তাজুল ইসলাম দুলাল পটুয়াখালী জেলার মেহেরপুর থানার সুধীপুর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে। অভিযানে ছিলেন , চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো.সোহেল মাহমুদ ।

অভিযানে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বাহার মিয়াসহ সঙ্গীং ফোর্স ছিলেন। দেহ তল্লাশী করে ৮ হাজার পিছ ইয়াবা টেবলয়েট উদ্ধার করা হয়। ফরিদগঞ্জ থানা পুলিশের উপপুলিশ পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, আটকৃত মো. তাজুল ইসলাম দুলালের বিরুদ্ধে চট্টগামের বিভিন্ন থানায় মাদক আইনে আরো দু’টি মামলা রয়েছে। মাদকের চালান নিয়ে চট্টগাম হইতে তার নিজ জেলা পটুয়াখালীতে যাওয়ার সময় গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালিত হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন আটককৃত দুলালের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেন।

 44 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন