safiqur rahman report

ফরিদগঞ্জ আসনের এমপি বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য মনোনীত

ফরিদগঞ্জ প্রতিনিধি :
জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি,চাঁদপুর-০৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান। বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হলেন।

মঙ্গলবার ১৩ জুলাই মঙ্গলবার বঙ্গবন্ধু পরিষদের প্রেস বিজ্ঞপ্তিতে প্রেসিডিয়াম সদস্যদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় বঙ্গবন্ধু পরিষদের সাথে বুদ্ধিজীবীগণের মধ্যে অনেকের মৃত্যু ও শারীরিক অসুস্থতাজনিত অনুপস্থিতির কারণে সৃষ্ট শূন্যতা পূরণের জন্য বিশিষ্ট বুদ্ধিজীবীদের সমন্বয়ে একটি প্রেসিডিয়াম সেল গঠন করা দরকার। করোনার কারণে জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত সম্ভব না হওয়ায় কাউন্সিলের অনুমোদন সাপেক্ষে নতুন প্রেসিডিয়াম সদস্য মনোনীত করা হয়েছে।

বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়া প্রসঙ্গে সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি তার প্রতিক্রিয়ায় বলেন, ১৯৭৫ সনের ১৫ আগস্ট জাতির জনককে হত্যার পর বঙ্গবন্ধুর আদর্শ, চিন্তা চেতনা ও দর্শন নিয়ে বঙ্গবন্ধু পরিষদ কাজ করেছে। দুঃসময়ে রাজপথে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সরব ছিল সংগঠনটি। আমি এই সংগঠনের সাথে প্রতিষ্ঠালগ্ন থেকেই আছি, বর্তমানে আমার ওপর অর্পিত দায়িত্ব পালনে আমি যথাযথ চেষ্টা অব্যাহত রাখবো। মুজিববর্ষ উদযাপন কমিটির সাথেও তিনি সম্পৃক্ত রয়েছেন, এখান থেকে আমার বঙ্গবন্ধুর আদর্শ ও তার দর্শন নিয়ে কাজ করার সুযোগ হয়েছে। আশা করছি করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মুজিব শতবর্ষ নিয়ে আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে সক্ষম হব।

শেয়ার করুন