উত্তরে জুয়ার আসর থেকে মাদরাসা শিক্ষক আটক 1

মতলব উত্তরে জুয়ার আসর থেকে মাদরাসা শিক্ষক আটক, নিন্দার ঝড়!

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশ অভিযান চালিয়ে জুয়ার বোর্ড থেকে নেদায়ে ইসলাম মহিলা মাদরাসার শিক্ষক কামরুলকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ জুলাই) গভীর রাতে উপজেলার মধ্য লুধুয়ার নিজ বাড়ি থেকে তাকেসহ ৪জনকে গ্রেফতার করে পুলিশ।

মাদরাসা শিক্ষক জুয়ার আসর থেকে আটকের খবরে সুধীজন ও এলাকাবাসীর মনে নিন্দার ঝড় উঠেছে। একজন শিক্ষকের এ ধরণের নৈতিক অবক্ষয়, শিক্ষার্থীদের মনে প্রভাব পড়বে বলে মনে করে শিক্ষাবিদ বোরহান উদ্দিন।

গ্রেফতারকৃত শিক্ষক হলেন – উপজেলার ফরাজীকান্দি নেদায়ে ইসলাম মহিলা মাদরাসার সহকারি শিক্ষক (গণিত) কামরুল সরকার। তিনি মধ্য লুধুয়া গ্রামের আতিকুর রহমান সরকারের ছেলে। এ সময় তার সাথে আরো ৩জনকে পুলিশ গ্রেফতার করে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, আটককৃতদের জুযা আইনে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নেদায়ে ইসলাম মহিলা মাদরাসার অধ্যক্ষ মাওলানা শহিদুল ইসলাম বলেন, শনিবার আমি বিষয়টি জানতে পেরে ওই শিক্ষক (কামরুল) কে ফোনে জিজ্ঞাসা করলে তিনি জানান তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল কাইয়ুম খান বলেন, উপজেলার ফরাজীকান্দি নেদায়ে ইসলাম মহিলা মাদরাসার সহকারি শিক্ষক (গণিত) কামরুল সরকার জুয়া খেলার সময় পুলিশ আটক করেছে বলে জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাজী শরিফুল হাসান বলেন, প্রতিষ্ঠান প্রধানকে গ্রেফতারকৃত শিক্ষক কামরুল সরকারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

 

25 জন পড়েছেন
শেয়ার করুন