উত্তরে জোরপূর্বক জায়গা দখলের চেষ্টা

মতলব উত্তরে জোরপূর্বক জায়গা দখলের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক :
মতলব উত্তরে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামের হারুন প্রধানের জায়গা দখল করার চেষ্টা করছে তার প্রতিবেশীরা। এ বিষয়ে হারুন প্রধান বাদী হয়ে মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করান।

অভিযোগ সূত্রে জানা যায়, (২৫ জুলাই) রবিবার সকালেএকই বাড়ির মৃত. আাব্দুল মান্নানের ছেলে আলাউদ্দিন (৪০), আলাউদ্দিনের স্ত্রী রেনু বেগম (৩৩), বাহাউদ্দিন (৪৫), বাহাউদ্দিনের স্ত্রী বকুল বেগম (৩৪), নূর আলমের স্ত্রী রাশিদা বেগম (৪০), ছেলে নাইম (২৪)সহ আরো কয়েকজন মিলে হারুন প্রধানের ছেলে আবদুল মতিনের ক্রয়কৃত সম্পত্তি দখলের জন্য জায়গায়র বেড়া ভেঙে ফেলে এবং উক্ত জায়গায় লাগানো শাকসবজি ও বিভিন্ন প্রজাতির কাঠগাছ ধুমরে মুছরে ফেলে। বাড়িতে কেউ না থাকায় বেড়া ভেঙে গাছপালাও নষ্ট করে ফেলে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

বাদী হারুন প্রধান বলেন, উল্লেক্ষিত ব্যাক্তিরা যখন অবৈধভাবে আমার ছেলের জায়গা দখল করতে ছিল, তখন আমি খবর পাইয়া আসলে এবং বাঁধা দিলে তারা আমাকে মারধর করার চেষ্টা করে। আমি চিৎকার করিলে আশপাশের লোকজন আমাকে রক্ষা করে। তবে সময় সুযোগে পেলে আমাকে মেরে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দেয়। তিনি আরও বলেন, বিবাদীরা উশৃংখল ও সন্ত্রাসী। তারা জোর করে মানুষের সম্পত্তি দখলে করতে চায়।

এ বিষয়ে বিবাদী বাহাউদ্দিন বলেন, এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট। আমরা তাদের শাবসবজির গাছ নষ্ট করিনি।

 38 সর্বমোট পড়েছেন,  3 আজ পড়েছেন

শেয়ার করুন