গ্রুপের ত্রাণ

মতলব উত্তরে সিকোটেক্স গ্রুপের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
প্রয়াত আলহাজ্ব মনির হোসেন সরকারের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিকোটেক্স গ্রæপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব নাসির উদ্দিন সরকারের উদ্যোগে দোয়া ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

২৬ জুলাই সোমবার বিকেলে উপজেলা সাদুল্লাপুর গ্রামের সূফী দরবার শরীফে ত্রাণ বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

আলহাজ্ব নাসির উদ্দীন সরকারের সভাপতিত্বে ও সূফী দরবারের সাধারণ সম্পাদক ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের পরিচালনায় বক্তব্য রাখেন- আলহাজ্ব নাসির উদ্দীনের সহধর্মিণী মিসেস ফাতেমা, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ বাবুল, সৎ সঙ্গ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক সাহাব উদ্দিন দেওয়ান, প্রচার সম্পাদক আক্তার হোসেন, মতলব উত্তর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা সৎ সঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুল ইসলাম খোকন প্রমুখ।

স্বাস্থ্যবিধি মেনে প্রায় আড়াই শতাধিক পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে এবং মরহুম মনির হোসেন সরকারের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়েছে।

 

15 জন পড়েছেন
শেয়ার করুন