উত্তরে ২ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

মতলব উত্তরে ২ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

মতলব উত্তর ব্যুরো :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের ছোট কিনাচক গ্রাম থেকে দুই সন্তানের জননী আয়েশা আক্তার রুমা (২৪) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ৮ থেকে ৯ টার মধ্যে তিনি নিজ পাকা ভবনের ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে। ঘটনার পর থেকে স্বামী কামাল হোসেন পলাতক রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, আয়েশা আক্তার রুমা বাগানবাড়ি ইউনিয়নের ছোট কিনাচক গ্রামের কামাল হোসেনের স্ত্রী। পেশায় তিনি অটোচালক। এরপূর্বে তিনি প্রবাসে ছিলেন। রবিবার সকালে আয়েশা আক্তার রুমা স্বামী সন্তানের সাথে নাস্তা করেন। স্বামী গরুর জন্য ঘাস কাটতে গেলে তিনি এ ঘটনা ঘটায়। আযেশা আক্তার রুমার দুই বছরের ছেলে ও ৪ মাসের মেয়ে রয়েছে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে সে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল, এসআই আবদুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধার করে দুপুরে ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল জানান, আয়েশা আক্তার রুমার ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন