উত্তরে ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মতলব উত্তরে ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুর জেলার মতলব উত্তরের হাজীপুর গ্রাম থেকে ৫ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল দিক নির্দেশনায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদ এর তদারকীতে উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ লোকমান হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে ৮ জুলাই বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর হাজীপুর গ্ৰামের খাস উদমদীর জাফর বেপারী বাড়ীর মোঃ ইব্রাহীম বেপারীর দো-চালা টিনের বসত ঘরের ভেতর তল্লাশী করে মাদক ব্যবসায়ী বাবুল দাই এর ছেলে, মোঃ মহসিন হোসেন দাই (২০) কে ২ কেজি গাঁজাসহ আটক করে।

এছাড়াও জাফর বেপারীর ছেলে পলাতক আসামী মোঃ ইব্রাহীম বেপারীর (২২) ঘর থেকে ৩ কেজি সহ মোট ৫ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। যার মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা ।

এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল জানান- “৫ কেজি গাঁজা জব্দ ও এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আসামীদের বিরুদ্ধে একটি নিয়মিত মাদক মামলা প্রক্রিয়াধীন আছে।

আটককৃত আসামী মোঃ মহসিন হোসেন দাই তার হেফাজত হতে জব্দকৃত গাঁজাগুলি পলাতক ২নং আসামী মোঃ ইবরাহীম বেপারীর কাছ থেকে ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত ও পলাতক আসামী দুইজনই পেশাদার মাদক ব্যবসায়ী। উভয় আসামী বিক্রয়ের উদ্দেশ্যে গাঁজা নিজের দখলে রেখেছিলো বলে জানা যায়।

শেয়ার করুন