উত্তরে ৫ জনের বিরুদ্ধে আয়েশা হত্যা মামলা

মতলব উত্তরে ৫ জনের বিরুদ্ধে আয়েশা হত্যা মামলা

 গোলাম নবী খোকন, বিশেষ প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগান বাড়ি ইউনিয়নের ছোট কিনাচক গ্রামের মৃত সিরাজুল ইসলাম মিজির ছেলে কামাল হোসেন স্ত্রী আয়শা আক্তার (২৪)। গত ১১ জুলাই সকাল ১১ টায় তার নিজ বসত বাড়ির বিল্ডিংয়ের ভিতর সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

এ বিষয়ে পুলিশ ঘটনাস্থল এসে মৃতের সুরতহাল রির্পোট তৈরি করে লাশ পোস্টমর্টে,মের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে এবং পোস্ট মর্টেমের পর তার লাশ নিজ এলাকায় এনে দাফন সম্পন্ন করেন।

এ ব্যাপারে মতলব উত্তর থানার ওসি শাজান কামাল জানান, মেয়ের মা রুপিয়া বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করছেন। পোস্ট মর্টেম রিপোর্ট এবং সরজমিন তদন্ত পূর্বক আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

তবে এলাকাবাসি বলছেন মিথ্যা মামলা। করছেন মানব বন্ধন। গত ২৭ জুলাই বিকালে ছোট কিনাচক ( দক্ষিণ পাড়ায় ব্রীজ সংলগ্ন সড়কের উপর মানব বন্ধন করেন এলাকার ২/৩ শত নারী পুরুষ।

তারা বলছেন, আয়শা আক্তার আমাদের এলাকার বউ। তিনি দুই সন্তানের জননী। ১ টি ছেলে, ১ টি মেয়ে। ছেলেটির বয়স মাত্র ১৭ মাস, মেয়েটির বয়স ৪ মাস, ছেলের নাম তাহমিদ আর মেয়ের নাম তফুরা। আয়শা আক্তার তার সংসার জীবনে সে ভাল কাজ করতো না, তার কাজ কর্ম দেখে মনে হতো তিনি একজন ভারসাম্যহীন রোগী। তাকে হত্যা করা হয় নাই, তিনি নিজেই আত্মহত্যা করেছেন।

মেয়ের মা রুপিয়া বেগম বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেছে। মামলার আসামীরা হলেন কামাল হোসেন, ছোট কিনাচক, ফারুক মাষ্টার সাদুল্লাপুর, আমেনা বেগম, নুরজাহান ও রেহানা বেগম সর্ব সাং ছোট কিনাচক।

এলাকাবাসী বলেন, যাদের বিরুদ্ধ মামলা দেওয়া হয়েছে তারা ভাল মানুষ , তাদেরকে হেয় ও মান সম্মান ক্ষুন্ন করার জন্য মিত্যা মামলা দায়ের করা হয়েছে। এ মিথ্যা মামলার ব্যাপারে প্রতিবাদ ও মানববন্ধন করেন এলাকার ২/৩ শত নারী ও পুরুষ।

গত ২৭ জুলাই বিকালে এক মানববন্ধনে এলাকাবাসির পক্ষে বক্তব্য রাখেন বাগান বাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সমাজ সেবক মহিউদ্দিন, মোঃ আনোয়ার হোসেন মাষ্টার, জামাল হোসেন, সুমনা আক্তার, শাহানাজ পারভিন, রবিউল, পিয়ারুল ইসলাম প্রমুখ।

উপস্থিত ছিলেন শরীফ হোসেন, মাহবুব, ওয়াশীম, জিসান আহম্মেদ, শামীম মিয়া, শরীফ হোসেন (ব্যবসা) সহ আর ও ২/৩ নারী পুরুষ মানববন্ধনে অংশ নেন।

22 জন পড়েছেন
শেয়ার করুন