মোল্লাকে বহিষ্কার

মতলব উত্তর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মনির মোল্লাকে বহিষ্কার

মতলব উত্তর ব্যুরো :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক-৩ মনির হোসেন মোল্লাকে সংগঠন বিরোধী কর্মকাণ্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (১১ জুলাই) সকালে হাশিমপুরস্থ উপজেলা কৃষক লীগের কার্যালয়ে উপজেলা কৃষক লীগ কমিটির পক্ষ থেকে প্রেস ব্রিফিংয়ে বহিষ্কারাদেশ দেওয়া হয়।

উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি রাধেশ্যাম সাহা ও সাধারণ সম্পাদক জিএম ফারুক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি পাঠ করেন সাধারণ সম্পাদক জিএম ফারুক।

মতলব উত্তর উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক-৩ মনির হোসেন মোল্লাকে সংগঠন বিরোধী কর্মকাÐ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দলীয় পদ থেকে তাকে বহিষ্কার করা হলো।

জিএম ফারুক বলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস এর নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে কাজ করেন তিনি। মনির হোসেন মোল্লা বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান’সহ সরকার বিরোধী অসংগতিমূলক প্রচার করে। মনির হোসেন মোল্লা একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে চাঁদপুর জেলার অধিবাসী নন, তিনি উত্তরবঙ্গের (বগুড়া) অধিবাসী। সে একজন দুষ্ট প্রকৃতির লোক, তার দ্বারা দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে বিধায় তাকে বহিষ্কার করা হয়।

এসময় উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি রাধেশ্যাম সাহা, হাজী মোখলেছুর রহমান, সমবায় বিষয়ক সম্পাদক হাজী মানিক, সাংগঠনিক সম্পাদক-২ দুলাল খন্দকার, প্রচার সম্পাদক আলমগীর মেম্বার, দপ্তর সম্পাদক আলী আরশাদ, সাংস্কৃতিক সম্পাদক তাপস সরকার, অর্থ সম্পাদক মোস্তফা মেম্বার, সদস্য মোজাম্মেল হক, ডা. খালেক, ফতেপুর পশ্চিম ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ইলিয়াস মিয়াজী, ফতেপুর পূর্ব ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রাজু আহমদ, একলাশপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আনোয়ার হোসেন মেম্বার, সাধারণ সম্পাদক হেলাল প্রধান, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন’সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রচ্ছদের ছবি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক প্রেসব্রিফিংয়ে বক্তব্য রাখেন।

শেয়ার করুন