ইউনিয়ন যুবলীগের আলোচনাসভা

মোহনপুর ইউনিয়ন যুবলীগের আলোচনাসভা

মতলব উত্তর ব্যুরো :
ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন। জয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার পুত্র।

তিনি মুক্তিযুদ্ধ চলাকালে ১৯৭১ সালের এদিনে (২৭ জুলাই) জন্মগ্রহণ করেন। দেশ স্বাধীন হওয়ার পর তাঁর নাম রাখেন নানা শেখ মুজিবুর রহমান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা এ দু’জনের স্বপ্ন বাস্তায়নে এবং ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার কারিগর হিসেবে কাজ করছেন পরিশ্রমী, মেধাবী ও পরিচ্ছন্ন জীবন-জীবিকার অধিকারী কম্পিউটার বিজ্ঞানী জয়।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল, দোয়া ও গাছের চারা রোপনের মধ্য দিয়ে জন্মদিন পালিত হয়।

মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়ের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য কাজী মিজানুর রহমান।

প্রধান বক্তার বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন।

এসময় বক্তব্য রাখেন- মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা ফজলুল হক সরকার’সহ নেতৃবৃন্দ।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

22 জন পড়েছেন
শেয়ার করুন