815

শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন মিয়াজী আর নেই

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন মিয়াজী আর বেঁচে নেই।

বুধবার (২১ জুলাই) দিনগত রাত সোয়া ৯টায় তিনি উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে কুমিল্লায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এর আগে সন্ধ্যায় তিনি নিজ বাসায় বুকের ব্যাথা অনুভব করলে স্বজনরা তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার শারিরীক অবস্থা আশঙ্কাজনক হওয়ার কারণে চিকিৎসক ঢাকায় নেয়ার পরামর্শ দেন। ঢাকায় নেয়ার পথেই তার মৃত্যু হয়।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

জানা যায়, তিনি দীর্ঘ দুই দশকেরও বেশী সময় উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন। দুইবার শাহরাস্তি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নির্বাচিত হন। জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যাক্তি হিসেবে উপজেলায় তার ব্যাপক সুনাম ও সর্বজন শ্রদ্ধেয় ছিলেন।

পবিত্র ঈদুল আজহার দিনে বিএনপির এই নেতার মৃত্যুতে সর্বমহলে শোকের ছায়া নেমে আসে।

মরহুমের নামাজের জানাযা ও দাফনের সময় বৃহস্পতিবার সকাল এগারোটায় উপজেলা সদরের বালুর মাঠ এলাকায় অনুষ্ঠিত হবে বলে সূত্র নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, খুব কাছাকাছি সময়ে শাহরাস্তি উপজেলা পরিষদের দুইজন নির্বাচিত চেয়ারম্যান মৃত্যুবরণ করেন। একজন হলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফরিদ উল্যাহ চৌধুরী এবং আরেকজন হলেন দেলোয়ার হোসেন মিয়াজী।

শেয়ার করুন