আলগী

হাইমচরের আলগী দ. ইউপিতে ভিজিএফের চাল বিতরণ

সাহেদ হোসেন দিপু :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হাইমচরের ৩নং আলগী দুর্গাপুর দক্ষিণ ইউনিয়নে দুঃস্থ ও অসহায়দের মাঝে ভিজিএফ-এর চাল বিতরণ করা হয়েছে।

১৫ জুলাই, বৃহস্পতিবার সকালে আলগী দুর্গাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদে এ চাল বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী।

ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল জলিল মাষ্টারের পরিচালনায় এ ইউনিয়নে ৯৯৭ জনের প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করা হয়।

চাল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আমিনুর রশিদ, ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল জলিল মাষ্টার, ট্যাগ অফিসারের প্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল জলিল মাষ্টার জানান, ঈদুল আযহা উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আমার ইউনিয়নে ৯৯৭ জন হতদরিদ্রের জন্য ১০ কেজি করে ৯টন ৯৭০ কেজি চাল বরাদ্ধ দেয়া হয়েছে। আজ এ চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধি মেনে প্রত্যেককে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে।

প্রচ্ছদের ছবি : হাইমচরের ৩নং আলগী দুর্গাপুর (দঃ) ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন করছেন উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী।

শেয়ার করুন