বালু উত্তোলন রিপোর্ট

হাজীগঞ্জের মৈশাইদে অবৈধ বালু উত্তলনের দায়ে লাখ টাকা জরিমানা ও ড্রেজার জব্দ

হাজীগঞ্জ প্রতিনিধি : :
চাঁদপুরের হাজীগঞ্জে অবৈধভাবে ফসলি জমি থেকে বালু উত্তোলণের দায়ে ড্রেজার ব্যবসায়ীর ২ জনকে ১লক্ষ টাকা জরিমানা ও ড্রেজার জব্দ করা হয়েছে একই সাথে ড্রেজারের পাইপ কেটে নষ্ট করা হয়েছে।

বৃহস্পতিবার(১৫জুলাই) হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ম্যাজিস্ট্রেট মোমেনা আক্তার এ বালু ব্যবস্থাপনা আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাযায়, ৫নং সদর ইউনিয়নের মৈশাদী মাঠে রামপুর নৌহাটার মৈশাইদ গ্রামের মো. মুনাব্বর মজুমদারের ছেলে মো.ফরহাদ মজুমদার (২০) এবং একই গ্রামের মৃত জাহাঙ্গীর আলম মজুমদারের মেয়ে মর্জিনা আক্তার (৩১) কে অবৈধভাবে ফসলি জমিতে ড্রেজার বসিয়ে মাটি উত্তোলণের দায়ে এ জরিমানা করা হয়।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, হাজীগঞ্জ উপজেলায় অবৈধভাবে ফসলি জমিতে কোন ড্রেজার চলবেনা। যদি কেউ অবৈধভাবে এসব ড্রেজার পরিচালনা করেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার এসআই জাকারিয়াসহ সঙ্গীয় ফোর্স এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ সংবাদকর্মী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সিইও ফয়সাল মুন্সি উপস্থিত ছিলেন।

শেয়ার করুন