রামপুর

হাজীগঞ্জের রামপুরে ৫ মামলায় ৩ হাজার ৭ শত টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :

করোনার বিস্তার রোধে বিধি নিষেধ বাস্তবায়নে মোবাইল কোট পরিচালনা করে হাজীগঞ্জের রামপুর এলাকায় ৫ মামলায় ৩ হাজার ৭ শত টাকা জরিমানা আদায় করা হয়।

করোনার ভয়াল থাবার গ্রাস করেছে চাঁদপুরকে, ঘোষণা করা হয়েছে করোনার রেড জোন হিসাবে।

সেই ভয়াবহতা থেকে এ জেলার মানুষকে রক্ষা করতে প্রাণপণ যুদ্ধ করে যাচ্ছে প্রশাসনের প্রতিটি সেক্টর। চলছে সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউন। এই লকডাউনের বাস্তবতা যাচাই করতে প্রতিনিয়ত শহর থেকে গ্রামে ঘুরে বেড়াচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

তেমনি হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোমেনা আক্তারও প্রতিনিয়ত-ই নিরলসভাবে কাজ করে চলছেন। সেই ধারাবাহিকতায় ২৮ জুলাই (বুধবার) সকাল থেকে ঘুরে বেড়িয়েছেন হাজীগঞ্জ উপজেলার বিভিন্ন অঞ্চলে স্বাস্থ্য সচেতনতার বার্তা দিয়ে যাচ্ছেন সবাইকে। যারা অবাধ্য হচ্ছে তাদের আনছেন আইনের আওতায়।

হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের রামপুর বাজার স্বাস্থ্য বিধি না মানায় এবং মাস্ক না পরায় মোবাইল কোটের মাধ্যমে ৫ মামলায় ৩ হাজার ৭ শত টাকা জরিমানা আদায় করেন।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার এসআই জাকারিয়াসহ সঙ্গীয় ফোর্স, উপজেলার সিএসও মো. ফয়সাল মুন্সিসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, স্বাস্থ্য সচেতনতায় অবহেলা করলে আমরা আরো কঠোর হতে বাধ্য হবো।

13 জন পড়েছেন
শেয়ার করুন