যাত্রী চাউনি

হাজীগঞ্জে দখল হওয়া যাত্রী ছাউনি বেদখলের নির্দেশ দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান

হাজীগঞ্জ প্রতিনিধি :

হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ বিশ্বরোড চৌরাস্তা এলাকার যাত্রী ছাউনি রাতের আঁধারে দখল হয়ে গেছে।

গত মঙ্গলবার দিনগত রাতে এই দখলের ঘটনা ঘটে। যাত্রী ছাউনিটি জেলা পরিষদের। দখলের বিষয় নিয়ে কেউ মুখ খুলছে না। তবে মঙ্গলবার রাত পর্যন্ত এখানে যারা ফুটপাতে ব্যাবসা করেছে তারাই বুধবার সকালে এসে দেখে যাত্রী ছাউনিতে সার্টার লাগানো।

এমন সংবাদ মিডিয়ায় প্রচার হলে (১৫ জুলাই)বৃহস্পতিবার বেলা ৩টার সময় তা সরেজমিনে দেখতে আসেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন-যাত্রী ছাউনি যাত্রীদের রেষ্ট করার জন্য এটা কেউ দখলে নিতে পারবেনা ,আমি হিসাবে জনপ্রতিনিদি জনগনের সুবিধা আমাকে দেখতে হবে। আমি অসুস্থ ছিলোম ঢাকায় গিয়েছি চিকিৎসা নিতে কিন্তু যাত্রী ছাউনির খবর পেয়ে পুরো পুরি চিকিৎসা না নিয়েই চলে এসেছি সরেজমিনে দেখার জন্য।

যাত্রী ছাউনির সামনে ও আসেপাশে ফুটপাতের দোকানদারদের ১ দিন সময় দিয়ে গেলাম এই সময়ের মধ্যে তারা এখান থেকে সরে গিয়ে যাত্রীদের যাতায়তে সুবিধা করে দিবে।

আর উপস্থিত আছে আমার ছোট ভাইয়েরা এই এলাকার উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ন আহবায়ক জাকির হোসেন সোহেলে, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বিকে দায়িত্ব দিয়ে গেলাম যারাই য্ত্রী ছাউনিতে সাটার লাগিয়েছে তা যেন ১ দিনের ভেতরে তা সরিয়ে নেয়, আমার বিশ্বাস আমার ছোট ভাইয়েরা এটা পারবে। আমি একজন জনপ্রতিনিধি হিসাবে জনগনের সুবিধা দেখাই আমার কাজ ।প্রয়োজনে হাজীগঞ্জ থানা প্রশাসন ও পৌরসভার সহযোগিতা নিব।

শেয়ার করুন