জরিমানা

হাজীগঞ্জে দুই দফায় ৯১০০ টাকা জরিমানা

হাজীগঞ্জ প্রতিনিধি : সরকার ঘোষিত কঠোর লকডাউনের ২য় দিনে চাঁপুরের হাজীগঞ্জে বিকাল ৫টার পর দুই দফায় ১২ জনকে ৯ হাজার ১ শত টাকা জরিমানা করা হয় ।

২ জুলাই (শুক্রবার) বিকাল ৫ টার পর হাজীগঞ্জ বাজারে স্বাস্থ্য বিধি না মানা, মাস্ক না পরা এবং অপ্রয়োজনে ঘোরাফেরা করায় দুই দফা চাঁদপুর এক্সেকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবইল কোটের পরিচালনার মাধ্যমে ১২জনকে ৯হাজার ১শত টাকা জরিমানা করেন ।

প্রথমে চাঁদপুর এক্সেকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.উজ্জল হোসেনের নেতৃত্বে মোবইল কোট পরিচালনা করিয়া হাজীগঞ্জ বাজার, বলাখাল এলাকায় মাস্ক না পরা, স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ৮ জনকে ৬ হাজার ৪শত টাকা জরিমানা করা হয় এবং অপ্রয়োজনে ঘোরাফেরা করা অনেককেই বুঝিয়ে বাসায় পাঠিয়ে দেন। এ সময় সাথে ছিলেন বিজিবি ও হাজীগঞ্জ থানার পুলিশ সদস্যবৃন্দ।

২য় দফায় হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের নেতৃত্বে হাজীগঞ্জ বাজারে অভিযান পরিচালিত হয় ।এবং একই অপরাধে ৪ জনকে ২৭ শত টাকা জরিমানা করা হয় ।এ সময় সাথে ছিলেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.হারুনুর রশিদ, ওসি তদন্ত মো.ইব্রাহিম খলিলসহ অন্যান্য পুলিশ সদস্য ও গনমাধ্যম কর্মীরা ।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন-সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে আমরা বদ্ধপরিকর। আর সরকারী নির্দেষ অমান্য করে যারা চলাফেরা করবে তাদের বিরুদ্ধে সব সময়ই ব্যাবস্থা নেওয়া হবে ।

প্রচ্ছদের ছবি : মোবাইল কোটে জরিমানা করছেন এক্সেকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.উজ্জল হোসেন।

12 জন পড়েছেন
শেয়ার করুন