১৬ জনকে অর্থদণ্ড রিপোর্ট

হাজীগঞ্জে ১৬ জনকে অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক :
করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত ৬ষ্ঠ বারের মতো কঠোর লকডাউন বাস্তবায়নে উত্তপ্ত রৌদ্রের মাঝে দাঁড়িয়ে জনসচেতনতায় এবং নাগরিক চাহিদা পূরণে একসাথে কাজ করে যাচ্ছেন হাজীগঞ্জ উপজেলা ও পুলিশ প্রশাসন।

২৩ জুলাই (শুক্রবার) ভোর ৬টা পুনঃ ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে মানুষকে ঘরে রাখতে এবং সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে সকাল হাজীগঞ্জ বাজার মুখো মেইন সড়কে অবস্থান নেয় হাজীগঞ্জ উপজেলা ও থানা প্রশাসন।

এ সময় স্বাস্থ্য বিধি না মানায় এবং মাস্ক না পারার অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৬ জনকে ২হাজার ২শত ৫০টাকা জরিমানা মাস্ক বিতরন করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ মেজেস্ট্রেট মোমেনা আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ, হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুনুর রশিদ, ওসি তদন্ত ইব্রাহিম খলিলসহ থানা পুলিশ এবং উপজেলার অন্যান্য কর্মকর্তাসহ বিভিন্ন গণমাধ্যম কর্মী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন – আসলে জরিমানা করে টাকা নেওয়া আমাদের উদ্দেশ্য নয় মানুষ মাস্ক পরতে বাধ্য করাই আমাদের উদ্দেশ্য। আর করোনা সংক্রমণ রোধে আমাদের এ ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

 36 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন