কচুয়ায় নেশার টাকা

কচুয়ায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা

জেলা প্রতিনিধি চাঁদপুর :  চাঁদপুরের কচুয়ায় নেশার টাকা না পেয়ে মারধরের অভিযোগে রিপন হোসেন (২৬) নামের এক যুবককে পুলিশে সোপর্দ করেছে তার বাবা-মা। বুধবার (১১ আগস্ট) সকালে উপজেলার পালাখাল গ্রামে এ ঘটনা ঘটে।

রিপন উপজেলার পালাখাল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। বিল্লাল হোসেন পেশায় একজন রিকশাচালক।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সকালে মাদকাসক্ত রিপন হোসেন মাদক কেনার টাকা চান। টাকা না পেয়ে বাবা-মা ও বোনদের মারধর করেন। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে কচুয়া থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এলে মাদকাসক্ত ছেলেকে পুলিশের হাতে তুলে দেন তার বাবা বিল্লাল হোসেন।

ছেলেকে পুলিশে সোপর্দ করার বিষয়ে বাবা বিল্লাল হোসেন বলেন, ‌‌‘দীর্ঘ কয়েক বছর ধরে আমার ছেলে মাদকাসক্ত। মাদকাসক্ত হয়ে সে আমাদেরকে বিভিন্ন সময় মারধর করে। এলাকায় নানা অপকর্ম করে বেড়ায়। বিশেষ করে মাদক কেনার টাকা না দিলে বাড়িঘর ভাঙচুর ও বোনদের মারধর করে। তাই অতিষ্ঠ হয়ে ছেলেকে পুলিশে সোপর্দ করেছি।’

স্থানীয়রা জানান, মাদক সেবনের কারণে রিপন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন। তাকে বিভিন্নভাবে বুঝিয়েও কোনো লাভ হয়নি।

বোন কুলছুমা আক্তার আখি বলেন, ‘রিপন কারণে-অকারণে আমাদের মারধর করে। নেশার টাকা না দিলে মা-বাবাকেও মারধর করে। আমরা তার ভালো চাই, সে ভালো হয়ে চলুক।’

বিষয়টি নিশ্চিত করে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, রিপনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

49 জন পড়েছেন
শেয়ার করুন