শপথ কচুয়া

কচুয়ায় দৈনিক শপথের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ওমর ফারুক সাইম :
‘সংকটে, সংগ্রামে পথচলার এ ¯েøাগানকে ধারণ করে’ চাঁদপুর থেকে প্রকাশিত ‘দৈনিক শপথ’ পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী আনন্দঘন পরিবেশে উদযাপিত হয়েছে।

এ উপলক্ষ্যে বুধবার বিকেলে দৈনিক শপথের কচুয়া ব্যুরোর উদ্যোগে মিসবাহ উদ্দীন খান সদনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কচুয়া ব্যুরো প্রধান মাঈন উদ্দিন আহমেদ সবুজের সভাপতিত্বে ও স্টাফ রিপোর্টার আতাউল করিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা সমাজ, জাতি ও রাষ্ট্রের অবিচ্ছেদ্য অংশ। তাদের লেখনির মাধ্যমে সমস্যা চিহ্নিত হয় ও সমস্যার সমাধানে দিক নির্দেশনা খুঁজে পাওয়া যায়। রাষ্ট্রের কল্যানে নাগরিকদেরকে সচেতন করে তুলতে সাংবাদিকরা অনন্য ভূমিকা পালন করেন।

দৈনিক শপথের সম্পাদক কাদের পলাশ একজন নির্ভিক সাংবাদিক। সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে তিনি কোন চাপের মুখে মাথা নত করেন না। তার সংবাদ পরিবেশনও প্রসংশার দাবী রাখে। এ যোগ্য ও দক্ষ ব্যক্তির নেতৃত্বে দৈনিক শপথ অনেক উচ্চতায় পৌছে যাবে বলে দৃঢ়ভাবে বিশ^াস করি।

আলোচনা সভায় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, দৈনিক চাঁদপুর প্রবাহের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ, কচুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রিয়তুষ পোদ্দার, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, যুগ্ম সম্পাদক সুজন পোদ্দার ও দৈনিক শপথের স্টাফ রিপোর্টার মো. রাসেল প্রমুখ।

আলোচনা শেষে করতালির মধ্য দিয়ে মোমবাতি প্রজ্জ¦লিত করে কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

33 জন পড়েছেন
শেয়ার করুন