road accident সড়ক দুর্ঘটনা

কুমিল্লার হরিশ্চরে ট্রেনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ২৯ আগস্ট ২০২১
কুমিল্লার লালমাইয়ে চট্টগ্রাম অভিমুখি কর্ণফুলী ট্রেনের ধাক্কায় দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ২৯ আগষ্ট দুপুরে ঢাকা-চট্টগ্রাম রেলপথের লালমাই উপজেলার হরিশ্চর রেলক্রসিংয়ে মহানগর প্রভাতী ট্রেনের ধাক্কায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন লালমাই উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের উৎসব পদুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রনি (২৫) ও শানিচোঁ গ্রামের রফিকুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (২৭)। আহত হয়েছেন মোটরসাইকেল চালক পেরুল দক্ষিণ ইউনিয়নের পূর্ব পেরুল গ্রামের কবির হোসেন (২৭)।

তারা মোটরসাইকেল দিয়ে লেভেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনে ধাক্কায় নিহত হন। এ ঘটনায় একজন আহত হয়েছেন। নিহত রনি পেশায় একজন সিএনজি চালক এবং নজরুল স্থানীয় হরিশ্চর চৌরাস্তা বাজারে কনফেকশনারি ও পান-সিগারেটের ব্যবসা করতেন।

বিষয়টি নিশ্চিত করে লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার জসিম বলেন, একই সময় ঢাকামুখী চট্টলা এক্সপেস ও চট্টগ্রামমুখী মহানগর প্রভাতী হরিশ্চর রেলক্রসিংয়ে পার হচ্ছিল। এ সময় একটি মোটর সাইকেলে তিন জন লেভেলক্রসিং পার হচ্ছিল। চট্টলা এক্সপ্রেস তাদের নজরে থাকলেও বিপরীত দিক থেকে মহানগর প্রভাতী এসে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। আহত একজন হাসপাতালে চিকিৎসাধী রয়েছে।

লালমাই উপজেলা যুবলীগের আহবায়ক আবুদুল মোতালেব বলেন, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেলটির আধা কিলোমিটার সামনে আমার গাড়ী ছিলো। ট্রেন আসার আগেই আমি ক্রসিং পার হয়েছিলাম। মূলত রেলসড়কটির দু’পাশে গাছের ডালপালা ও বনজঙ্গল বেড়ে উঠায় ট্রেন দেখা যায় না।

47 জন পড়েছেন
শেয়ার করুন