খন্দকার মোশতাকের বাড়িতে হামলা

কুমিল্লায় খন্দকার মোশতাকের বাড়িতে হামলা, জুতা নিক্ষেপ

জাহাঙ্গীর আলম ইমরুল , কুমিল্লা ব্যুরো: ৩১ আগস্ট ২১

কুমিল্লায় বঙ্গবন্ধুর খুনি খন্দকার মোশতাকের বাড়ি ঘেরাও, হামলা, ভাঙচুর, প্রতিকৃতিতে জুতা নিক্ষেপ ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ জনতা।

মঙ্গলবার দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার দশ পাড়ায় অবস্থিত খন্দকার মোশতাক আহমেদের পৈত্রিক বাড়ীতে এই ঘেরাও, ভাঙচুরসহ বিভিন্ন কর্মসূচী পালন করে যুবলীগ-ছাত্রলীগসহ বিক্ষুব্ধ জনতা। এসময় তারা খন্দকার মোশতাকের বাড়ীতে ভাংচুর চালায় এবং প্রতিকৃতিতে জুতা নিক্ষেপ ও অগ্নি সংযুগ করে।

এসময় বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অবসরপ্রাপ্ত) মোহাম্মদ আলীসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এসময় তারা বঙ্গবন্ধু খুনি মোশতাকের সম্পত্তি বাজোয়াপ্ত করার দাবি জানান।এ কর্মসূচীর আয়োজন করে উপজেলা আওযামীলীগ। কর্মসূচী চলাকালে নেতাকর্মীরা শ্লোগান দিয়ে বাড়ির সামনে যায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় বাড়ির সামনে খন্দকার মোশতাকের কুশপুত্তলিকা দাহ করে।

মোশতাকের মরণোত্তর বিচারসহ কবর অপসারণেরও দাবি জানান তারা।

আরো পড়ুন : শ্বেতির সাদা দাগ দূর করার সহজ কিছু উপায়

দাউদকান্দি দশপাড়া বঙ্গবন্ধু ঈদগাহ মাঠে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিল মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুস সালাম, পৌর মেয়র নাঈম ইউসুফ সেইন, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউসার অনিকসহ আরো অনেকে। প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

63 জন পড়েছেন
শেয়ার করুন