ইউনিয়নে গণটিকা কার্যক্রমে সন্তুষ্ট জনগণ

গজরা ইউনিয়নে গণটিকা কার্যক্রমে সন্তুষ্ট জনগণ

মতলব উত্তর ব্যুরো ;
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নে গণটিকা কার্যক্রমে সন্তুষ্ট প্রকাশ করেছেন সেবাগ্রহিতারা। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দর্জির সার্বিক তত্ত¡াবধানে ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক ব্যাক্তিবর্গ সকাল থেকে গণটিকা কার্যক্রম সফল করার জন্য তদারকি করেন। শনিবার ৬০০ ব্যাক্তি টিকা গ্রহণ করে।

গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গাজী শরিফুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, ইউপি সচিব মহিউদ্দিন সোহেল।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান বলেন, সারাদেশের ৭ আগস্ট গণটিকা কার্যক্রম সফল করতে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের দলের সভাপতি শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। এরই আলোকে দলের সকল পর্যায়ের নেতাকর্মী টিকা গ্রহণ করেছেন। পাশাপাশি সবাইকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে প্রচারণাসহ সহযোগীতা করেছেন।

গজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দজি বলেন, গজরা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে গণটিকা কেন্দ্র স্থাপন করা হয়। ইউনিয়নের ইউপি সদস্যদের দায়িত্ব দেওয়া হয় তালিকা করার জন্য। ইউপি সদস্যের করা তালিকা অনুযায়ী টিকা দেওয়া হয়েছে।

চেয়ারম্যান আলহাজ্ব মো. হানিফ দজি জানান, গণটিকা কর্মসূচির বিষয়ে একাধিকবার ভার্চুয়াল মিটিং করা হয়। টিকাগ্রহিতাদের সুবিধার কথা বিবেচনা করে ভাগে ভাগে টিকা কেন্দ্র স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে কেন্দ্র এসে টিকাগ্রহণ করার জন্য বলা হয়। এ মোতাবেক সুন্দর ও সুষ্ঠুভাবে টিকা প্রদান করা হয়।

 

57 জন পড়েছেন
শেয়ার করুন