জেলা প্রশাসক অঞ্জনা 1

চাঁদপুরে আশ্রয়কেন্দ্রের ৫২ পরিবার পেল খাদ্যসামগ্রী

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর আশ্রয়কেন্দ্রে ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর গৃহনির্মাণ প্রকল্পে বসবাসকারী ৫২ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৪ আগস্ট) সকাল ১১টায় অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি বলেন, আমি বিশ্বাস করি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এখন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। তার পাশাপাশি সামাজিক ও অর্থনৈতিকভাবে সবাইকে সঙ্গে নিয়ে অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের যে প্রত্যয় তিনি ব্যক্ত করেছেন, আমরা সবাই মিলে তা পালন করব।

মন্ত্রী বলেন, সারাদেশে গৃহহীনদের জন্য যেভাবে গৃহ নির্মাণ করা হয়েছে। চাঁদপুর জেলায় ঠিক তেমনিভাবে গৃহ নির্মাণ করা হচ্ছে এবং পর্যায়ক্রমে হস্তান্তর করা হচ্ছে। সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে সুন্দরভাবে গৃহগুলো নির্মাণ করায় জেলা প্রশাসক, ইউএনও ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, জেলা আওয়ামী লীগ সহসভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান ভুঁইয়া, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী।

এ সময় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরী, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এআরএম জাহিদ হাসান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বান মাহফুজুর রহমান টুটুল প্রমুখ।

ত্রাণ বিতরণ শেষে গৃহনির্মাণ প্রকল্প এলাকায় দুটি বৃক্ষ রোপণ করেন জেলা প্রশাসকসহ অতিথিরা। পরে তারা আশ্রয়কেন্দ্রের সুবিধাভোগীদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন।

21 জন পড়েছেন
শেয়ার করুন