করোনায় আক্রান্ত দুস্থ রোগীদের জেলা বিএনপি

চাঁদপুরে করোনায় আক্রান্ত দুস্থ রোগীদের জেলা বিএনপির বিনামূল্যে ওষুধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে করোনায় আক্রান্ত দুস্থ রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করেছে জেলা বিএনপি। শহরের জেলা বিএনপির কার্যালয়ে ৯ আগস্ট সোমবার বিকালে চাঁদপুর জেলা বি এন পির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের সার্বিক ব‍্যবস্থাপনায় এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিঃ যুগ্ম আহবায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিম, যুগ্ম আহবায়ক দেওয়ান মোঃসফিকুজ্জামান,মুনীর চৌধুরী,

জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক হাজী মোশারফ হোসাইন,চাঁদপুর সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেনসহ চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মিসহ অন্যরা।

জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জেলা বিএনপির সিনিঃ যুগ্ম আহবায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম বলেন, করোনা মহামারী সংক্রমণ বিদ্যমান হওয়ার কারনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র (ভারপ্রাপ্ত)চেয়ারম্যান আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের নির্দেশে চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রিয় নেতা শেখ ফরিদ আহমেদ মানিকের সার্বিক দিকনির্দেশনায় চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, চাঁদপুরের ৮ উপজেলার বিভিন্ন গ্রামে করোনায় আক্রান্ত দুস্থ মানুষের মাঝে ঔষধ বিতরণ করা হবে। এছাড়াও দুস্থ রোগীদের বাড়িতে গিয়ে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ওষুধ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হবে।

অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম বলেন, বিএনপি অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে – ইনশাআল্লাহ। এদিন করোনা রোগীদের জন্য ঔষধ সেবা চাঁদপুর সদর থানা বিএনপি, পৌর বিএনপি ও হাইমচর উপজেলার বিএনপির নেতৃবৃন্দের মাঝে বিতরণ করে উদ্বোধন করা হয়।

59 জন পড়েছেন
শেয়ার করুন