মৃত্যু korona

চাঁদপুরে করোনা ওয়ার্ডে সাতজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে আরও সাতজনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর থেকে রোববার (০৮ আগস্ট) দুপুর পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে।

এর মধ্যে একজনের করোনাভাইরাস পজিটিভ ও অন্যরা উপসর্গে ভুগছিলেন। সদর হাসপাতালের করোনাবিষয়ক ফোকাল পারসন ডা. সুজাউদ্দৌলা রুবেল এ তথ্য জানান।

তিনি জানান, হাইমচরের চরকৃষ্ণপুর এলাকার আ. সাত্তার (৬৫) রোববার দুপুর সোয়া ১২টার দিকে সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে মারা যান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। ৬ আগস্ট দুপুর দেড়টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

উপসর্গে মৃতরা হলেন ফরিদগঞ্জের গোবিন্দপুরের সেলিনা বেগম (৪৫), চাঁদপুর সদরের মমতাজ বেগম (৮০), ফরিদগঞ্জের ঘনিয়ার ফজলুল হক (৫৮), বিষকাটালীর আ. সালাম (৫৭), চরমথুরার নজরুল ইসলাম (৫২), হাজীগঞ্জের মাতুইল এলাকার চান মিয়া (৮০)।

সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ বলেন, চাঁদপুরে এক দিনে আরও ১৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ৫৯৯টি। নমুনা অনুপাতে শনাক্তের হার ৩৩ দশমিক ২২ শতাংশ।

তিনি আরও বলেন, নতুনসহ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১২ হাজার ৩৭ জনে। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯৩ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৭ হাজার ৬৬৪ জন।

93 জন পড়েছেন
শেয়ার করুন