বান্ধবীদের নিয়ে

চাঁদপুরে বান্ধবীদের নিয়ে ছাদে ঘুরতে বেরিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঝলসে গেছে কিশোরীর শরীর

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বান্ধবীদের নিয়ে ছাদে ঘুরতে বেরিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শরীর ঝলসে গিয়ে রেবা আক্তার (১৫) নামে এক কিশোরী গুরুতর আহত হয়ে মুমূর্ষু অবস্থায় রয়েছে। মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকার সোনালী ব্যাংক সংলগ্ন মৃধা বাড়ির তৃতীয় তলার একটি ভবনের ছাদে এ ঘটনা ঘটে। আহত রেবা আক্তার ওই বাড়ির লিটন মৃধার মেয়ে।

স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা জানান সোমবার মঙ্গলবার বিকেলে রেবা আক্তার তার দুই সহপাঠীসহ তাদের বাড়ির একটি তৃতীয় তলার ছাদে ঘুরতে বের হয়।

তারা জানায়, ওই ভবনের ওপর দিয়ে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার বয়ে গেছে। সে বিকেলে ছাদে বান্ধবীদের সাথে সময় কাটানোর সময় নিজের অজান্তেই এক সময় ওই বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার শরীরে আগুন ধরে যায়। এতে তার শরীর ঝলসে গিয়ে গুরুতর ভাবে আহত হয়ে পড়েন।

খবর পেয়ে তার স্বজনরা এবং স্থানীয় লোকজন তাকে সেখান থেকে দ্রæত উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করেন।

হাসপাতালের ডিউটিরত মেডিকেল অফিসার ডাক্তার নাজমুল হক জানান, বিদ্যুৎস্পৃষ্টে আহত রেবা আক্তারের শরীরের প্রায় ৬০ শতাংশ ঝলসে গেছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বার্ণ ইউনিটে রেফার করেছি।

এদিকে স্থানীয়রা জানায়, ওয়্যারলেস সোনালী ব্যাংক সংলগ্ন ১১ হাজার ভোল্টের তার ঘেঁষে যে ভবনটি নির্মাণ করা হয়েছে। এই ভবনটিতে এর পূর্বেও আরো বেশ কয়েকটি বিদ্যুৎস্পৃষ্টে ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

83 জন পড়েছেন
শেয়ার করুন