korona dead

চাঁদপুরে ২৬ জন শনাক্তের দিনে মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে গত ২৪ ঘণ্টায় ১৯১ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা অনুপাতে শনাক্তের হার ১৩ দশমিক ৬১ শতাংশ। এ সময় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার চারজন, হাইমচরের তিনজন, কচুয়ার তিনজন, মতলব দক্ষিণের চারজন, ফরিদগঞ্জের দুজন, হাজীগঞ্জের ছয়জন ও শাহরাস্তির চারজন রয়েছেন।

একই দিনে ১০৪ জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫৮ জন, ফরিদগঞ্জের ২৮ জন, হাজীগঞ্জের চারজন, কচুয়ার চারজন, শাহরাস্তির আটজন ও মতলব উত্তরের দুজন রয়েছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে একজন মারা গেছেন। তার নাম আছমা বেগম (৬৫)। তিনি চাঁদপুর সদর রঘুনাথপুর এলাকার বাসিন্দা। রোববার সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। তিনি করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ বলেন, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৬৫ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২২৯ জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১৩ হাজার ৪৭১ জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৬৬৫ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৩৮ জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

27 জন পড়েছেন
শেয়ার করুন