পিয়াসার স্ক্যান্ডাল ফাঁস

চিত্রনায়িকা পরী-পিয়াসার লোমহর্ষক স্ক্যান্ডাল ফাঁস

নিউজ ডেস্ক :
চাঞ্চল্যকর স্ক্যান্ডাল বেরিয়ে আসছে চিত্রনায়িকা পরীমণি, বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, মৌ, হেলেনা জাহাঙ্গীরসহ অন্যান্যদের ডিজিটাল মাধ্যম থেকে। তাদের মোবাইল ফোনের কল লিস্ট যাচাই বাছাই করছে সিআইডি (অপরাধ তদন্ত বিভাগ)।

তাদের ফেসবুক, ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ ডিজিটাল ফরেনসিক ল্যাবে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে সিআইডি। জব্দকৃত মোবাইল ফোন থেকে কয়েকজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে অডিও রেকর্ড এবং গোপন ভিডিও ফুটেজ উদ্ধার হয়েছে। যেসব ভিডিও ফুটেজ ও অডিও রেকর্ড দিয়ে পরীমণি ও পিয়াসা-মৌরা প্রভাবশালীদের ব্ল্যাকমেইল করে আসছিলেন।

সিআইডি’র সূত্র জানায়, গতকাল শনিবার (০৭ আগস্ট) দিনগত রাতে পরীমণি, পিয়াসা, হেলেনা জাহাঙ্গীরসহ ৬ জনের বাড়িতে সিআইডি অভিযান চালিয়েছে। বনানীতে পিয়াসার বাসায় অভিযান চালিয়ে তার ল্যাপটপ জব্দ করা হয়েছে।

এসব বিষয়ে নিয়ে গতকাল এক সংবাদ সম্মেলনে সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক বলেন, চিত্রনায়িকা পরীমণি, মডেল পিয়াসা-মৌ ও আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর ইস্যুতে দায়ের হওয়া মামলাগুলো সম্পূর্ণ প্রভাবমুক্তভাবে তদন্ত করা হবে। তদন্তে ক্ষমতাধর ব্যক্তিদের নাম এলেও তাদের কোনো ছাড় দেওয়া হবে না। জড়িত সবার বিরুদ্ধেই আইনানুগ ব্যবস্থা নেবে সিআইডি।

Night King Sex Update
বিজ্ঞাপণ

ইতোমধ্যে চিত্রনায়িকা পরীমণি, ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর, প্রযোজক রাজ, মডেল পিয়াসা ও মৌ’য়ের ৭টি মামলা আমাদের (সিআইডি) কাছে হস্তান্তর হয়েছে। আসামিদের আমরা হেফাজতে পেয়েছি। ইতোমধ্যে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। আপনারা নিশ্চিত থাকতে পারেন, আইনের মধ্যে থেকেই মামলা তদন্ত করবে সিআইডি। সুষ্ঠুভাবে তদন্ত কাজ সম্পন্ন হবে। যারা সত্যিকারভাবে দোষী সিআইডি তাদের খুঁজে বের করবে।

87 জন পড়েছেন
শেয়ার করুন