জনতা ব্যাংক

ছেংগারচর জনতা ব্যাংকের ৫০ পরিবারকে খাদ্য সহায়তা

মতলব উত্তর প্রতিনিধি :
স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেড কর্তৃক কোভিড পীড়িত অঞ্চলের অসহায় দরিদ্রদের জন্য চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার শাখায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জনতা ব্যাংক ছেংগারচর বাজার শাখার উদ্যোগে (২৪ আগস্ট) মঙ্গলবার বিকেল ৪ টায় ব্যাংক ভবনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জনতা ব্যাংক লিমিটেড চাঁদপুর অঞ্চলের এজিএম (এরিয়া ইনচার্জ) মোঃ মুশফিকুর রহমান।

জনতা ব্যাংক লিমিটেড ছেংগারচর বাজার শাখার ব্যবস্থাপক অশেষ কুমার রায় এর সভাপতিত্বে ও চাঁদপুর জেলা স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. মাইনুদ্দীন রাকিবের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র-২ বোরহান উদ্দিন প্রধান, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম।

চাঁদপুর অঞ্চলের এজিএম (এরিয়া ইনচার্জ) মোঃ মুশফিকুর রহমান বলেন, যত দিন এই মহামারি থাকবে ততদিন বিভিন্ন জেলায় জনতা ব্যাংকের পক্ষ হতে এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সামর্থ্যবান ব্যক্তিদেরও এগিয়ে আসার আহবান জানান।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। আমরা তার স্বপ্নসারথী হিসাবে অসহায় ও দুস্থ মানুষদের পাশে থাকার চেষ্টা করছি।

ছেংগারচর বাজার শাখার ব্যবস্থাপক অশেষ কুমার রায় বলেন, চলমান কোভিড অতিমারির ফলে মানুষের ‘জীবন ও জীবিকা’ অনিশ্চয়তার সম্মুখীন। দেশের অর্থনৈতিক কর্মকাÐও চাপের মুখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহŸানেই জনতা ব্যাংক দরিদ্র, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। সারা দেশেই ব্যাংকে এ কর্মসূচি চলছে।

এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুর জেলা স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের নির্বাহী সদস্য ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মোশফিকুর রহমান, জনতা ব্যাংক কালীপুর শাখার ব্যবস্থাপক মনির আহমেদ জয়, জনতা ব্যাংক লি. মোহনপুর শাখার ব্যবস্থাপক ওমর ফারুক পাঠান, ও চাঁদপুর জেলা স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সাংগঠনিক সম্পাদক আজিম ফেরদৌস, ও চাঁদপুর জেলা স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শরীফ উল্লাহ, জনতা ব্যাংক লি. সিনিয়র অফিসার রাজিয়া সুলতানা, চাঁদপুর জেলা সিবিএ সভাপতি শরীফ উল্লাহ।

 

42 জন পড়েছেন
শেয়ার করুন