ফরাজীর মাস্ক বিতরণ

ছেংগারচর পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজীর মাস্ক বিতরণ

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজীর উদ্যোগে করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী মাস্ক বিতরণ করেন।

রবিবার সকালে ছেংগারচর বাজারে আগতদের মাস্ক পড়িয়ে দেন। পথচারীদের সচেতন হওয়া’সহ প্রাপ্ত বয়স্কদের টিকা গ্রহণের জন্য অনুরোধ জানান।

বিতরণকালে রতন ফরাজী বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মহামারী এ করোনায় দুর্যোগ মুর্হুতে সকলকে সচেতনতায় স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। ঘরের বাহিরে অকারনে বের হওয়া যাবেনা। আওয়ামী লীগ সরকার সাধারণ জনগনের পাশে সার্বক্ষনিক রয়েছে।

তিনি বলেন, বর্তমানে সারাবিশ্বে করোনাভাইরাস সংক্রমণের কারণে মহাসংকটে। আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষের স্বাস্থ্য সুরক্ষার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি দেশের মানুষকে বিনামূল্যে করোনা ভ্যাকসিন টিকা দিয়েছেন। যা আমাদের পূর্বে বিশ্বের বহুদেশ শুরু করতে পারেনি।

রতন ফরাজী বলেন, সরকার প্রতিনিয়ত স্বাস্থ্যঝুঁকি মোকাবেলায় কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মী স্বাস্থ্য সচেতনতা ও যে কোন সংকটে মানুষের পাশে থাকবে।

22 জন পড়েছেন
শেয়ার করুন