মোস্তফা জাতীয় পার্টি

পৌর জাতীয় পাটি কমিটি : শাহআলম আহবায়ক, গোলাম মোস্তফা যুগ্ম আহবায়ক ও ফেরদৌস সদস্য সচিব

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর পৌর জাতীয় পাটির আহবায়ক কমিটি গঠনকল্পে আলোচনা সভায় সকলের সম্মতিক্রমে শাহআলম মিজি কে আহবায়ক, গোলাম মোস্তফা যুগ্ম আহবায়ক ও ফেরদৌস খান কে সদস্য সচিব করে পৌর জাতীয় পাটির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল ২২ আগস্ট রোববার বিকেলে চাঁদপুর শহরের ষোলঘরস্হ অ্যাডঃ আঃ লতিফ শেখের ল’ চেম্বারে চাঁদপুর পৌর জাতীয় পাটির আহবায়ক কমিটি গঠনকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় পাটির নেতা শাহআলম মিজির সভাপতিত্বে ও ফেরদৌস খানের পরিচালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক অ্যাডঃ আঃ লতিফ শেখ, উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জেলা শ্রমিক পাটির সভাপতি আলহাজ্ব মোঃ নান্নু ভুইয়া, পল্লীবন্ধু পরিষদ চাঁদপুর জেলা শাখার আহবায়ক ইব্রাহিম দেওয়ান স্বপন, চাঁদপুর সদর উপজেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন স্বপন, জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক গোলামুন্নবী লিটন, সিনিয়র যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা, সদস্য সচিব মোঃ হান্নান ঢালী, নব গঠিত পৌর জাতীয় পাটির যুগ্ম আহবায়ক বাদল হাওলাদার, জেলা জাতীয় যুব সংহতির সদস্য মোঃ জাকারিয়া হান্নান, জেলা শ্রমিক পাটির সাংগঠনিক সম্পাদক জসিম শেখ, জেলা ছাত্র সমাজের আহবায়ক মোঃ শরীফ হোসেন পাটোয়ারী, সদস্য সচিব আরিফ হোসেন প্রমুখ।

আলোচনা শেষে সকলের সম্মতিক্রমে পৌর জাতীয় পাটির ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

নবগঠিত পৌর জাতীয় পাটির আহবায়ক কমিটি নিম্নে তুলে ধরা হলো – আহবায়ক মোঃ শাহ আলম মিজি যুগ্ম আহবায়ক যথাক্রমে, শাহজাহান মাতাব্বর, ইব্রাহিম দেওয়ান স্বপন, গোলাম মোস্তফা ও বাদল হাওলাদার ও সদস্য সচিব ফেরদৌস খানের নাম ঘোষণা করা হয়। বাকী সদস্যের নাম পরর্বতীতে নাম ঘোষণা করা হবে বলে সভায় জানানো হয়।

101 জন পড়েছেন
শেয়ার করুন