রহমান

‘ফরিদগঞ্জ ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবার মান বৃদ্ধি করতে হবে’

ফরিদগঞ্জ প্রতিনিধি :

রোববার (১ আগষ্ট) দুপুরে ৫০ শয্যা বিশিষ্ট্য স্বাস্থ্য কমপ্লেক্সের সভাপতি স্থানীয় সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান সারা দেশের করোনা মহামারীর প্রকোপ বেড়ে যাওয়ায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সাথে মোবাইল ফোনে বলেন, চিকিৎসা সেবার মান বৃদ্ধি করার জন্য টিএইচও মোঃ আশ্রাফ হোসেন চৌধুরীকে নির্দেশ দেন।

তিনি আরোও বলেন, ৫০ শয্যার হাসপাতালে উন্নীতের পর এখন অনেক উন্নয়ন হবে। তবে বর্তমানে করোনার কারণে সংশ্লিষ্ট দপ্তরে যোগাযোগ করা সম্ভব হয়নি বিধায় একটু সময় লাগবে। । করোনা সহনীয় হয়ে আসলে সকল সুবিধা নিয়ে এ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবার মান বৃদ্ধিসহ গতীশীলতা আনয়ন করা হবে।

করোনা রোগীর প্রতি বিশেষ নজর দেওয়া ,ভ্যাকসিন যেন সবাই পায় , ভ্যাকসিন থেকে কেই যেন বাদ না পড়ে, হাসপাতালের চিকিৎসকদের সরকারী নিয়ম মাপিক দায়িত্ব পালন , হাসপাতালের বর্হিবিভাগে আসা রোগীরা যেন চিকিৎসা সেবা ও ঔষধ ঠিকমত পাওয়াসহ ভর্তি রোগীদের খাবারের মান ঠিক করারও নির্দেশ প্রদান করেন।

জনবল সংকটের বিষয়ে আমি স্বাস্থ্য মন্ত্রীর সাথে আলাপ করে সমাধানের চেষ্টা করার করবো। মাঠপর্যায়ে চিকিৎসার সাথে সংস্পৃক্ত চিকিৎসক, নার্স, মাঠকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নিজেরা সেভ থেকে সেবা অব্যাহত রাখবেন। কোন ধরণের অনিয়ম মেনে নেয়া হবে না বলে জানান।

22 জন পড়েছেন
শেয়ার করুন