rape sex women

বিয়ের দিনেই শ্যালিকার সঙ্গে দুলাভাইয়ের ‘প্রেম’, আড়াইমাস পর উধাও

জেলা প্রতিনিধি :
সুনামগঞ্জের ছাতকে আড়াই মাস আগে বিয়ে করা স্ত্রীকে রেখে শ্যালিকাকে নিয়ে উধাও হয়েছেন সুমন মিয়া (২৫) নামে এক যুবক। সোমবার (৩০ আগস্ট) থেকে তাদের কোনো সন্ধান মিলছে না। কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলস গ্রামে এ ঘটনা ঘটেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, আড়াই মাস আগে কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলম গ্রামের বতুমিয়ার মেয়ে রুনা বেগমের সঙ্গে ছাতক উপজেলার সদর ইউপির চারচিরা গ্রামের আব্দুল খালেকের ছেলে সুমন মিয়ার (২৫) বিয়ে হয়।

তবে বিয়ের দিনই স্ত্রীর মামাতো বোনের সঙ্গে পরিচয় এবং ভালো লাগা তৈরি হয় সুমনের। বিয়ের একমাস পর স্ত্রীকে তার বাপের বাড়ি পাঠিয়ে দিয়ে শ্বশুরবাড়িতে নিয়মিত যাতায়াত করতেন তিনি। একপর্যায়ে তার ওই শ্যালিকার (স্ত্রী মামাতো ছোটবোন) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোমবার ভোরে মামাশ্বশুরের ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণের গহনাসহ শ্যালিকাকে নিয়ে পালিয়ে যান সুমন।

night king new 01762240650
বিজ্ঞাপণ

ছাতক সদর ইউপির মেম্বার ইব্রাহিম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সুমন এবং তার শ্যালিকার খোঁজ মিলছে না। তবে অনেকে আবার বলছেন, সুমন মিয়ার ছাতকের বাড়িতে তার সঙ্গেই শ্যালিকা আছেন।’

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন, ‘শ্যালিকাকে নিয়ে দুলাভাই উধাও হয়েছেন এমন ঘটনা শুনেছি। তবে এখন পর্যন্ত থানায় কেউ এ ব্যাপারে অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

54 জন পড়েছেন
শেয়ার করুন