আলীগ নেতা দিপু চৌধুরী সুস্থতা কামনায় দোয়া

মতলবে আ’লীগ নেতা দিপু চৌধুরী সুস্থতা কামনায় দোয়া

গোলাম নবী খোকন :
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, তাঁর সহধর্মিণী মতলব মহিলা আওয়ামী লীগের উপদেষ্ঠা সুবর্ণা চৌধুরী বীণা’সহ তাদের এক সন্তান রাহি চৌধুরী করোনায় আক্রান্ত হয়েছেন।

রেববার (৮ জুলাই) সকালে চাঁদপুর মতলব উত্তরের কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভার উদ্যোগে অসুস্থ দিপু চৌধুরী ও তাঁর পরিবার বর্গের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে করোনায় আক্রান্ত সাজেদুল হোসেন চৌধুরী দিপু, তাঁর সহধর্মিণী মতলব মহিলা আওয়ামী লীগের উপদেষ্ঠা সুবর্ণা চৌধুরী বীণা’সহ তাদের এক সন্তান রাহি চৌধুরী তাদের সবার রোগমুক্তি কামনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্যান্য সকল সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়।

এ সময় ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. বাবুল সরকার, ইউপি সদস্য মোহন ছৈয়াল, আইয়ুব আলী, শফিউর রহমান, ওয়ার্ড যুবলীগের সভাপতি উজ্জল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল সরকার জীবন। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন দশানী আল আমিন বোরহানুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ হাবিব উল্ল্যাহ সরকার।

উল্লেখ্য, সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও তাঁর পরিবারের সদস্যরা বুধবার (৪ আগস্ট) শরীরে জ্বর অনুভূত হলে করোনার নমুনা পরীক্ষা দেন। ৫ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি গুলশানের বাসায় আইসোলেশনে রয়েছেন। সেখানেই তার চিকিৎসা চলছে।

49 জন পড়েছেন
শেয়ার করুন