রগ

মতলবে প্রবাসীর স্ত্রীর রগ কাটলেন প্রেমিক

মতলব দক্ষিণ প্রতিনিধি :

মতলব দক্ষিণ উপজেলার গাবুয়া গ্রামে এক প্রবাসীর স্ত্রীর পায়ের রগ কাটলেন সাবেক প্রেমিক হাবিব পাটোয়ারী। বৃহষ্পতিবার (৫ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই প্রবাসীর স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

সরেজমিনে জানা যায়, উপজেলার নারায়নপুর ইউনিয়নের গাবুয়া গ্রামের ইব্রাহিম পাটোয়ারী মেয়ে ফারজানা তন্নীর সাথে একই বাড়ির হারুন পাটোয়ারীর ছেলে হাবিব পাটোয়ারী সাথে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের এই সম্পর্ক উভয় পরিবার কখনোই মেনে নেয়নি। এদিকে ঘটনার কয়েক মাস আগে ফারজানা তিথিকে পারিবারিকভাবে উপজেলার ডিঙ্গা ভাঙ্গা গ্রামের বকাউল বাড়ির দুবাই প্রবাসী সোহেল বকাউলের সাথে বিয়ে হয়। বিয়ের পর ঈদুল আযহা পূর্বে তন্নী তার বাপের বাড়ি গাবুয়া গ্রামে আসে।

তন্নী মা জানান, ঘটনার দিন দুপুরে তিনি ও তার মেয়ে বাড়ির পুকুর ঘাটে গোসল করছিলেন। গোসল শেষে তার মেয়ে কাপড় পরিবর্তনের জন্য প্রস্তুতি নিলে আগ থেকে ওত পেতে থাকা হাবিব ধারালো ছুরি দিয়ে তার মেয়ের বাম পায়ের রগ কেটে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি ডাক চিৎকার দিলে বাড়ির লোকজন আহত তন্নীকে উদ্ধার করে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর প্রেরন করলে চাঁদপুর থেকে তাদের ঢাকায় যেতে বলা হয়।

তন্নীর পায়ের রগ কাটার বিষয়ে অভিযুক্ত হাবিব ও তার পিতা পলাতক রয়েছেন। তবে হাবিবের বোন জানান, তার ভাইয়ের সাথে তিথির একসময় সম্পর্ক ছিল। সেই সুবাদ তন্নী বিভিন্ন সময়ে হাবিবের কাছ থেকে প্রায় ৪০ হাজার টাকা নিয়েছে। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করেই তাদের মধ্যে এ ঘটনা হতে পারে বলে তিনি মনে করেন।

এই বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি মোঃ মহিউদ্দিন মিয়া বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। তাদের বলেছি আগে রোগীর চিকিৎসা করান, অভিযোগের ভিত্তিতে অবশ্যই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

109 জন পড়েছেন
শেয়ার করুন