রিপোর্ট পরিকল্পনা প্রতিমন্ত্রীর সাথে প্রশাসনিক কর্মকর্তা

মতলবে প্রশাসনিক কর্মকর্তা-জনপ্রতিনিধিদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রীর মতবিনিময়

 গোলাম নবী খোকন :

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন ২৫ আগষ্ট চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় উপজেলা অফিসার অডিটোরিয়ামে দুপুরে পৃথক পৃথকভাবে প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন।

তিনি পৃথক পৃথক ভাবে প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতৃ বৃন্দের সাথে মতবিনিময় করেন।

তিনি ঢাকা থেকে মতলবের প্রবেশ মূখ শ্রীরায়েরচর ব্রীজ এর পশ্চিমে বাংলা বাজার রাজনৈতিক দলের নেতৃ বৃন্দের সাথে মতবিনিময় করেন।

এ সময় মন্ত্রীকে দলের পক্ষ হইতে ফুলেলে শুভেচ্ছা জানান। পরে সকাল ১০টা ৩০ মিনিটের সময় মন্ত্রীর নীজ গ্রামের বাড়ি পশ্চিম ইসলামাবাদ এসে তার ছোট ভাই মরহুম জসিম উদ্দিন এর কবর জিয়ারত করে কিছুক্ষন মন্ত্রীর নীজ বাস ভবনে চা- বিরতিতে থেকে এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

দুপুরে উপজেলা অফিসার অডিটোরিয়ামে পৃথক পৃথক মতবিনিময় সভা শেষে বিকালে মতলব দক্ষিনে যাওয়ার সময় লুধুয়া গ্রামে মন্ত্রীর বোনের বাড়িতে চা- বিরতি রেখে উপস্থিত সকলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন,পরে তার মা – বাবার কবর জিয়ারত করে লুধুয়া স্কুল এন্ড কলেজ গেইটে আওয়ামীগ ও সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ, শিক্ষক ও এলাকাবাসির সাথে এক পথসভায় মিলিত হন।

প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে পরিকল্পনা প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত করে পাঠিয়েছে জনকল্যাণে কাজ করার জন্য। আমি প্রধানমন্ত্রীর কথা অক্ষরে অক্ষরে পালন করব এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়ন করার লক্ষে আমি কাজ করে যাব ইনশাল্লাহ।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, আপনারা জাতির আয়না, আপনারা স্বচ্ছভাবে কাজ করলে দেশ আরও এগিয়ে যাবে।

তিনি মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান। পৃথক পৃথক ভাবে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড নুরুল আমিন রুহুল এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তি যোদ্ধা এমএ কুদ্দুস।

এছাড়া উপস্থিত ছিলেন এডিএম নাসির সারোয়ার, এএসপি মতলব সার্কেল ইয়াসির আরাফাত,উপজেলা নির্বাহী অফিসার গাজী শরীফুল হাসান, সহকারী কমিশনার ভূমি আফরোজা হাবিব শাপলা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খাঁন সুফল, শাহিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তি যোদ্ধা সিরাজুল ইসলাম লস্কর, শহিদ উল্লাহ প্রধান, গিয়াসউদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, ছেংঙ্গারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এ্যাড মহসিন মিয়া মানিক,জেলা সেচ্ছাসেবকলীগের নেতা মিয়া আসাদুজ্জামান সহ আওয়ামী ও সহ যোগী সংগঠনের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।

51 জন পড়েছেন
শেয়ার করুন